সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শান্তিরক্ষা মিশনে আমাদের সশস্ত্র বাহিনী উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে

ডেইলি সিলেট ডেস্ক ::

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ বলেন, সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদই প্রথম সাহসিকতার সাথে জাতিসংঘে শান্তিরক্ষী মিশনে সশস্ত্র বাহিনী প্রেরণ করেন ১৯৮৮ সালের আজকের এই দিনে।

তার এই যুগান্তকারী ঐতিহাসিক পদক্ষেপের কারণে শান্তিরক্ষায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে আমাদের সশস্ত্র বাহিনী। যা পৃথিবীজুড়ে প্রশংসিত হয়েছে। আমাদের সেনা বাহিনী পৃথিবীর সেরা সেনাবাহিনী। আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনী দিবস উপলক্ষে এক আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করছিলেন।

সোমবার গুলশানের দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশীদ, সাবেক মন্ত্রী গোলাম সারোয়ার মিলন, অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও সাবেক এমপি এম এ গোফরান।

বেগম রওশন এরশাদ বলেন, জাতিসংঘ মিশনে পেশাদারী মনোভাব বজায়, কর্তব্যপরায়ণতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে গিয়ে যারা আত্মাহুতি দিয়েছেন। তাদের আত্মত্যাগকে গভীর কৃতজ্ঞতা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি বলেন আমাদের সশস্ত্র বাহিনী পেশাদারীত্বের পাশাপাশি অর্পিত দায়িত্বের প্রতি একনিষ্ঠতা, শৃঙ্খলা, দক্ষতা ও মানবিক আচরণের মাধ্যমে আগামী দিন গুলোতে ও বাংলাদেশের সুনাম আরো বৃদ্ধি করবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: